সমালোচনার মুখে পড়েছে ব্রিটেনের হবু রাজবধূ!

সমালোচনার মুখে পড়েছে ব্রিটেনের হবু রাজবধূ! ব্রিটেনের ডিউক ও ডাচেস অব ক্যাম্বব্রিজ সোমবার তৃতীয় সন্তানকে স্বাগত জানানোর কয়েক ঘণ্টা পরই প্রিন্স হ্যারি ও মেগান মের্কেল লন্ডনে একটি শোক অনুষ্ঠানে অংশ নেন। সে অনুষ্ঠানে পরা পোশাকের জন্য হলিউডের সাবেক অভিনেত্রীকে এখন তীব্র সমালোচনার শিকার হতে হচ্ছে। লন্ডনের সেন্ট মার্টিন ইন দ্যা ফিল্ডস চার্চে আয়োজিত ওই অনুষ্ঠানে হাতে হাত ধরে অংশ নেন প্রিন্স হ্যারি। ২৫ বছর আগে বর্ণবাদী হামলায় নিহত ১৮ বছরের কিশোর স্টিফেন লরেন্সের স্মরণে আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানের। এদিন মেগান পরেছিলেন হাতাকাটা কালো রঙের প্রিন্টের ভি গলার পোশাক। চুল খোঁপা করা ছিল, হাতে ছিল ক্লাচ। সঙ্গে ন্যুড রঙের শু পরেছিলেন। তবে পায়ে মোজা পরেননি। অনুষ্ঠানে অন্যদের মাঝে মেগানের সাজসজ্জা একটু বেশিই চোখে লাগছিল। অনুষ্ঠানে লরেন্সের মা এবং প্রিন্স চার্লসের পক্ষ থেকে প্রিন্স হ্যারি কথা বলেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মেও তাতে উপস্থিত ছিলেন। ছবিতে দেখা যায় মের্কেলের পাশেই তিনি বসা। সমালোচকরা বলছেন, মের্কেলকে দেখেই মনেই হয়নি তিনি রাজপরিবারের হয়ে একটি শোক অনুষ্ঠানে অংশ নেয়ার মতো পোশাক পরেছেন। অনাবৃত হাত ঢাকতে তার জ্যাকেট পরা উচিত ছিল এবং সেই সাথে পাও মোজা দিয়ে ঢেকে রাখা উচিত ছিল। সেই অনুষ্ঠানে মেগান বার বার হাত দিয়ে চুল ঠিক করছেন। এটির জন্য সমালোচনা চলছে মেগানের। সূত্র: পিপল সাময়িকী Prince Harry and Megan Merkel attended a condolence ceremony in London, just hours after the Duke of Duke and Duchess of Cambridge won the third child on Monday.  The former Hollywood actress is now being subjected to severe criticism for wearing clothes in the show. Prince Harry took part in the ceremony held at the St. Martin in the Fields Church in London. The ceremony was organized in the memory of Stephen Lawrence, 18, a teenager who was killed in a racist attack 25 years ago. On this day, the handgun was wearing a black-colored print and necklace. The hair was tangled, Clutch was in the hand. With nude shades of shoe. But did not wear socks on foot. Megon decorations looked a little more than others in the ceremony. Prince Harry spoke on behalf of Lawrence's mother and Prince Charles at the ceremony. The British Prime Minister Theresa Mayo was present in it. In the picture, he is sitting next to Merkel. Critics say, seeing Merkel, he did not seem to be wearing clothes to participate in a mourning ceremony for the royal family. His jacket should be kept to cover the uncovered hand and the cover should be covered with socks.  Megan repeatedly cleans the hair with a hand. The megans are being criticized for this. Source: People magazine

Prince Harry, Meghan Markle Attend Stephen Lawrence Memorial service
 সমালোচনার মুখে পড়েছে ব্রিটেনের হবু রাজবধূ!
ব্রিটেনের ডিউক ও ডাচেস অব ক্যাম্বব্রিজ সোমবার তৃতীয় সন্তানকে স্বাগত জানানোর কয়েক ঘণ্টা পরই প্রিন্স হ্যারি ও মেগান মের্কেল লন্ডনে একটি শোক অনুষ্ঠানে অংশ নেন।

 সে অনুষ্ঠানে পরা পোশাকের জন্য হলিউডের সাবেক অভিনেত্রীকে এখন তীব্র সমালোচনার শিকার হতে হচ্ছে।

লন্ডনের সেন্ট মার্টিন ইন দ্যা ফিল্ডস চার্চে আয়োজিত ওই অনুষ্ঠানে হাতে হাত ধরে অংশ নেন প্রিন্স হ্যারি। ২৫ বছর আগে বর্ণবাদী হামলায় নিহত ১৮ বছরের কিশোর স্টিফেন লরেন্সের স্মরণে আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানের।

এদিন মেগান পরেছিলেন হাতাকাটা কালো রঙের প্রিন্টের ভি গলার পোশাক। চুল খোঁপা করা ছিল, হাতে ছিল ক্লাচ।

সঙ্গে ন্যুড রঙের শু পরেছিলেন। তবে পায়ে মোজা পরেননি। অনুষ্ঠানে অন্যদের মাঝে মেগানের সাজসজ্জা একটু বেশিই চোখে লাগছিল।

অনুষ্ঠানে লরেন্সের মা এবং প্রিন্স চার্লসের পক্ষ থেকে প্রিন্স হ্যারি কথা বলেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মেও তাতে উপস্থিত ছিলেন। ছবিতে দেখা যায় মের্কেলের পাশেই তিনি বসা।
সমালোচকরা বলছেন, মের্কেলকে দেখেই মনেই হয়নি তিনি রাজপরিবারের হয়ে একটি শোক অনুষ্ঠানে অংশ নেয়ার মতো পোশাক পরেছেন।

অনাবৃত হাত ঢাকতে তার জ্যাকেট পরা উচিত ছিল এবং সেই সাথে পাও মোজা দিয়ে ঢেকে রাখা উচিত ছিল।

 সেই অনুষ্ঠানে মেগান বার বার হাত দিয়ে চুল ঠিক করছেন। এটির জন্য সমালোচনা চলছে মেগানের। সূত্র: পিপল সাময়িকী

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget