ক্যানসারের সেল নষ্ট করে ভিটামিন !

ক্যানসারের সেল নষ্ট করে ভিটামিন ! মরণ রোগ ক্যানসারের ওষুধ আবিষ্কারের জন্য গোটা দুনিয়ার চিকিৎসকরা প্রতিদিনই গবেষণায় নতুন নতুন তথ্য পেয়ে যাচ্ছেন। এই যেমন মার্কিন যুক্তরাষ্ট্রের হেলথ কেয়ার ইনস্টিটিউটের একটি গবেষণায় সামনে এল, ক্যানসার সেলকে নষ্ট করতে একাই একশো ভিটামিন সি। যদিও এই নিয়ে এখনও নানা পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। মার্কিন এই বিশ্ববিদ্যালয়ের নতুন এই গবেষণা অনুযায়ী, টিউমারের ভিতরে থাকা ক্যানসার সেলকে নষ্ট করতে সবচেয়ে কম সময় নেয় ভিটামিন সি। চিকিৎসকরা জানিয়েছেন, টিউমার টিস্যুর ভিতর ভিটামিন সি ইনজেক্ট করা হলে টিউমারের ভিতর হাইড্রোজেন পেরোস্কাইড তৈরি করে। যা ক্যানসার সেল তৈরি করতে খুবই কার্যকরী। তাদের দাবি, অনেক সময়ই দেখা গিয়েছে ভিটামিন সি ওষুধ খাওয়ার যে ফলটি পাওয়া যায় না, তা ভিটামিন সি ইনজেক্ট করলে সহজেই পাওয়া যায়। এমনকী, ডাক্তাররা বলছেন ওষুধের তুলনায় যদি ক্যানসার আক্রান্ত রোগীরা সরাসরি ভিটামিন সি প্রাকৃতিক উপায়ে খান তাহলেও উপকার পেতে পারেন। তবে পুরো ব্যাপারটিই রয়েছে এখনও গবেষণার মধ্যে। শীঘ্রই এই গবেষণা থেকে সুফল পাওয়া যাবে বলেই জানিয়েছে মার্কিন চিকিৎসকরা। Vitamin cancer destroys cancer cells! Mortality Disease: The whole world's doctors are getting new information every day for the discovery of cancer drugs. In the case of a US health care institute, which came out in front of a study, alone to destroy cancer cells, one hundred Vitamin C Although doctors are still conducting experiments in this regard. According to a new study by US University, Vitamin C took the least amount of time to destroy cancer cells inside the tumor. Doctors said that vitamin C injecting tumors inside the tumor tissue creates hydrogen peroxide inside the tumor. Which is very effective in creating cancer cells. They claim that vitamin C is not found in the diet that is found in many cases, it is easily found when vitamin C is injected. Even doctors say that if patients with cancer can drink directly from vitamin C, they can also benefit if compared to drugs. But the whole thing is still in research. Soon this study will benefit from the benefits of US doctors

Vitamin destroys cancer cells!

ক্যানসারের সেল নষ্ট করে ভিটামিন !

মরণ রোগ ক্যানসারের ওষুধ আবিষ্কারের জন্য গোটা দুনিয়ার চিকিৎসকরা প্রতিদিনই গবেষণায় নতুন নতুন তথ্য পেয়ে যাচ্ছেন।

এই যেমন মার্কিন যুক্তরাষ্ট্রের হেলথ কেয়ার ইনস্টিটিউটের একটি গবেষণায় সামনে এল, ক্যানসার সেলকে নষ্ট করতে একাই একশো ভিটামিন সি। যদিও এই নিয়ে এখনও নানা পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা।

মার্কিন এই বিশ্ববিদ্যালয়ের নতুন এই গবেষণা অনুযায়ী, টিউমারের ভিতরে থাকা ক্যানসার সেলকে নষ্ট করতে সবচেয়ে কম সময় নেয় ভিটামিন সি।

চিকিৎসকরা জানিয়েছেন, টিউমার টিস্যুর ভিতর ভিটামিন সি ইনজেক্ট করা হলে টিউমারের ভিতর হাইড্রোজেন পেরোস্কাইড তৈরি করে। যা ক্যানসার সেল তৈরি করতে খুবই কার্যকরী।

তাদের দাবি, অনেক সময়ই দেখা গিয়েছে ভিটামিন সি ওষুধ খাওয়ার যে ফলটি পাওয়া যায় না, তা ভিটামিন সি ইনজেক্ট করলে সহজেই পাওয়া যায়।

এমনকী, ডাক্তাররা বলছেন ওষুধের তুলনায় যদি ক্যানসার আক্রান্ত রোগীরা সরাসরি ভিটামিন সি প্রাকৃতিক উপায়ে খান তাহলেও উপকার পেতে পারেন। 

তবে পুরো ব্যাপারটিই রয়েছে এখনও গবেষণার মধ্যে। শীঘ্রই এই গবেষণা থেকে সুফল পাওয়া যাবে বলেই জানিয়েছে মার্কিন চিকিৎসকরা।

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget