বরের গাড়ি থেকে বউ ছিনতাই!

বরের গাড়ি থেকে বউ ছিনতাই! শিরোনাম দেখে হয়তো ভড়কে গেছেন। ছিনতাই হয় টাকা-পয়সা, গহনা বা মূলবান সম্পদ। কিন্তু কনে কিভাবে ছিনতাই হল!সিনেমার দৃশ্যের মতো এমনটাই ঘটেছে রাজধানীর দক্ষিণখানে। বিয়ে করে গাড়িতে কনেকে নিয়ে বাসায় ফিরছিলেন বর। তখনই সেই গাড়ি থেকে কনেকে তুলে নিয়ে যায় একদল যুবক। শুক্রবার (২৭ এপ্রিল) দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটে সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, পূর্ব মোল্লারটেক এলাকার মৃত মতিন মিয়ার মেয়ে এইচএসি পরীক্ষার্থী তানিয়া আক্তারের সঙ্গে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বরিশালের আশিক ইমতিয়াজের (২৮) বিয়ে হয়। শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে এক দল হামলাকারী। তারা গাড়িটি ভাঙচুর করে এবং কনেকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় সজল হোসেন বাবু নামে এক তরুণ। এ ঘটনার পর এলাকাবাসীর কেউ কেউ বলছেন প্রেমঘটিত কারণেই এমনটা ঘটতে পারে। কনে তানিয়ার পারিবারিক সূত্রের বরাত দিয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, বাবু নামের একটি ছেলে দীর্ঘ দিন ধরে তানিয়াকে পছন্দ করতো। তানিয়ার মা যে গার্মেন্টসে চাকরি করেন বর ইমতিয়াজও সেখানে চাকরি করেন। সেই সূত্রে তানিয়া ও ইমতিয়াজের বিয়ে হয়। এ ঘটনায় ভুক্তভোগী বরের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। The headlines may have been frustrated. Hijacking is money, jewelry or wealth of wealth. But how the bride is hijacked! It happened like a movie scene in the south of the capital. The groom was returning home with a bride in a car and married. At that moment, a group of young men took away the car from the car. This incident happened on Friday (April 27th) in front of the Moultertech Haji Market in Dakshinkhan Police Station. It is known that Ashik Imtiaz (28) of Barisal was married on Thursday (April 26th) with Tania Akhter, the daughter of deceased Matin Mia of East Mollarate. On Friday, Imtiaz left for Barisal with his wife and grandchildren in a microbus. On one side, a team attacker stopped four-five motorcycles in front of the Mollaratek Hazi Market and blocked the microbus. They vandalized the car and took away the bride. The panic among the partymen was spreading. A young boy named Sajal Hossain Babu led the attack. After this incident, some of the locals say it is a charitable cause that can happen. Dakshinkhan Police Station Officer-in-Charge Tapan Chandra Saha cited family sources of bride Tania, said a boy named Babu loved Tania for a long time. Tania's mother, who works in the garment factory, also employs the groom Imtiaz. Tania and Imtiaz were married in that formula. The victim's family lodged a complaint with the police, said a police officer.

robbed wife from car!
বরের গাড়ি থেকে বউ ছিনতাই!
শিরোনাম দেখে হয়তো ভড়কে গেছেন। ছিনতাই হয় টাকা-পয়সা, গহনা বা মূলবান সম্পদ। কিন্তু কনে কিভাবে ছিনতাই হল!সিনেমার দৃশ্যের মতো এমনটাই ঘটেছে রাজধানীর দক্ষিণখানে।

বিয়ে করে গাড়িতে কনেকে নিয়ে বাসায় ফিরছিলেন বর। তখনই সেই গাড়ি থেকে কনেকে তুলে নিয়ে যায় একদল যুবক। শুক্রবার (২৭ এপ্রিল) দক্ষিণখান থানার মোল্লারটেক হাজি মার্কেটে সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পূর্ব মোল্লারটেক এলাকার মৃত মতিন মিয়ার মেয়ে এইচএসি পরীক্ষার্থী তানিয়া আক্তারের সঙ্গে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বরিশালের আশিক ইমতিয়াজের (২৮) বিয়ে হয়।


 শুক্রবার ইমতিয়াজ তার স্ত্রী ও বরযাত্রীদের নিয়ে একটি মাইক্রোবাসে করে বরিশালের উদ্দেশে রওনা দেন।

 পথে মোল্লারটেক হাজি মার্কেটের সামনে চার-পাঁচটি মোটরসাইকেলে করে মাইক্রোবাসের গতিরোধ করে এক দল হামলাকারী। 

তারা গাড়িটি ভাঙচুর করে এবং কনেকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় বরযাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলায় নেতৃত্ব দেয় সজল হোসেন বাবু নামে এক তরুণ।

এ ঘটনার পর এলাকাবাসীর কেউ কেউ বলছেন প্রেমঘটিত কারণেই এমনটা ঘটতে পারে। 

কনে তানিয়ার পারিবারিক সূত্রের বরাত দিয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, বাবু নামের একটি ছেলে দীর্ঘ দিন ধরে তানিয়াকে পছন্দ করতো।

তানিয়ার মা যে গার্মেন্টসে চাকরি করেন বর ইমতিয়াজও সেখানে চাকরি করেন। সেই সূত্রে তানিয়া ও ইমতিয়াজের বিয়ে হয়।

এ ঘটনায় ভুক্তভোগী বরের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget