স্কুলছাত্রীর আপত্তিকর ছবি বানিয়ে ব্ল্যাকমেইল,দুই যুবককে জেল!

স্কুলছাত্রীর আপত্তিকর ছবি বানিয়ে ব্ল্যাকমেইল,দুই যুবককে জেল! নাটোরের গুরুদাসপুরে এক স্কুলছাত্রীর (১৪) আপত্তিকর ছবি বানিয়ে তাকে ব্ল্যাকমেইল করার অপরাধে দুই যুবককে আটক করে জেল ও জরিমানা করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলবিয়াসপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে কম্পিউটার দোকানদার উত্তম কুমার (২২) ও মশিন্দা কান্দিপাড়ার আব্দুস সামাদের ছেলে রিপন (২৩) এ ঘটনা ঘটায়। ওই ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাদের আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গনপতি রায়ের কাছে হাজির করে। পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সব প্রমাণাদি দেখে আটককৃতদের জেল ও জরিমানা করেন। রায়ে কম্পিউটার দোকানদার উত্তমকে ১০ হাজার টাকা জরিমানা এবং রিপনের ৩ মাসের কারাদণ্ডাদেশ দেন। জানা যায়, ওই দুই যুবক স্কুলছাত্রীর মাথা কেটে অন্য আপত্তিকর ছবির সঙ্গে লাগিয়ে তাকে কুপ্রস্তাব দিয়ে অপকর্মে বাধ্য করার চেষ্টা করে। ছাত্রীটি এ ঘটনা পরিবারের লোকজনের কাছে জানালে তারা আইনের আশ্রয় নেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) গনপতি রায় জানান, আটক দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের জেল-জরিমানা করা হয়। Blackmail, making the objectionable picture of schoolgirl, two youths in jail! Two youth were detained and fined for blackmailing a schoolgirl in Natore's Gurdaspur (14) making objectionable pictures.  Ripon, 23, son of Abdus Samad, 23, son of Gopal Chandra, son of Gopal Chandra, and computer shopkeeper Uttam Kumar, 22, of Mashinda Kandipara of Mashinda union of Mashinda Union under Sadar upazila. On the complaint of the father's father, the police arrested them and presented them to the Executive Magistrate and Assistant Commissioner (Land) Ganpati Rai. Later, he sent the prisoners to jail and fined all the evidence through the mobile court. On the verdict, a fine of 10 thousand taka for the computer shopkeeper Uttam and three months in Ripon were sentenced. It is known that the two youths tried to force the schoolgirl to cut her head with other objectionable pictures and forced her to do evil with curses. When the girl told the incident to the family, they took shelter of the law. Mobile Court Judge Assistant Commissioner (Land) Ganpati Roy said that the charges against two detainees were proved as fine as they were proved to be imprisoned

Blackmail, making the objectionable picture of schoolgirl, two youths in jail!
স্কুলছাত্রীর আপত্তিকর ছবি বানিয়ে ব্ল্যাকমেইল,দুই যুবককে জেল!
নাটোরের গুরুদাসপুরে এক স্কুলছাত্রীর (১৪) আপত্তিকর ছবি বানিয়ে তাকে ব্ল্যাকমেইল করার অপরাধে দুই যুবককে আটক করে জেল ও জরিমানা করা হয়েছে।

 শনিবার বিকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলবিয়াসপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে কম্পিউটার দোকানদার উত্তম কুমার (২২) ও মশিন্দা কান্দিপাড়ার আব্দুস সামাদের ছেলে রিপন (২৩) এ ঘটনা ঘটায়।

ওই ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাদের আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গনপতি রায়ের কাছে হাজির করে।

পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সব প্রমাণাদি দেখে আটককৃতদের জেল ও জরিমানা করেন।

রায়ে কম্পিউটার দোকানদার উত্তমকে ১০ হাজার টাকা জরিমানা এবং রিপনের ৩ মাসের কারাদণ্ডাদেশ দেন।

জানা যায়, ওই দুই যুবক স্কুলছাত্রীর মাথা কেটে অন্য আপত্তিকর ছবির সঙ্গে লাগিয়ে তাকে কুপ্রস্তাব দিয়ে অপকর্মে বাধ্য করার চেষ্টা করে। 

ছাত্রীটি এ ঘটনা পরিবারের লোকজনের কাছে জানালে তারা আইনের আশ্রয় নেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) গনপতি রায় জানান, আটক দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের জেল-জরিমানা করা হয়।

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget