মায়ান্তিকে একান্তে ডাকলেন ভক্ত,সাড়াও দিলেন এই লাস্যময়ী!

মায়ান্তিকে একান্তে ডাকলেন ভক্ত,সাড়াও দিলেন এই লাস্যময়ী! জনপ্রিয় ক্রীড়া উপস্থাপিকা মায়ান্তি ল্যাঙ্গারকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন এক ভক্ত। ভক্তের সেই প্রস্তাবে সাড়াও দিয়েছেন এই লাস্যময়ী। তবে একটি অন্যরকম ভাবে। সোমবার রাতে টুইটারে মায়ান্তিকে এই প্রস্তাব দিয়েছেন তার সেই ভক্তটি। যিনি মায়ান্তিকে ডিনার এ নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছেন, তার নাম ফাহাদ খান। মায়ান্তিকে টুইটারে প্রশংসায় ভরিয়ে দিয়ে ভক্তটি লিখেছেন, ‘‌তোমাকে একবার দেখলে আমার আর আইপিএল দেখতে ইচ্ছে করে না। আপনার মতো ব্যক্তিত্ব খুব কমই আছে। আপনাকে ডিনারে নিয়ে যেতে পারলে আমি গর্বিত হব। আপনি কত সুন্দর তা ভাষায় বোঝাতে পারব না।’‌ মায়ান্তি ল্যাঙ্গার তার ভক্তকে জবাব দিতে দেরি করেননি। মায়ান্তি বলেছেন, ‘‌ধন্যবাদ। আমি ও আমার স্বামী আপনার সঙ্গে ডিনারে যেতে রাজি।’‌ ক্রীড়া উপস্থাপক হিসেবে মায়ান্তি যথেষ্ট পরিচিত নাম। ক্রিকেট বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসসহ নানা টুর্নামেন্টে সুনামের সঙ্গে কাজ করেছেন মায়ান্তি। ‌‌ IPL 2017: Mayanti Langer Hot Huge Clevages show on pool play

IPL 2018: Mayanti Langer Hot Huge Clevages show on pool play

জনপ্রিয় ক্রীড়া উপস্থাপিকা মায়ান্তি ল্যাঙ্গারকে ডিনারে নিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন এক ভক্ত। ভক্তের সেই প্রস্তাবে সাড়াও দিয়েছেন এই লাস্যময়ী। তবে একটি অন্যরকম ভাবে।

সোমবার রাতে টুইটারে মায়ান্তিকে এই প্রস্তাব দিয়েছেন তার সেই ভক্তটি। যিনি মায়ান্তিকে ডিনার এ নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছেন, তার নাম ফাহাদ খান। মায়ান্তিকে টুইটারে প্রশংসায় ভরিয়ে দিয়ে ভক্তটি লিখেছেন, ‘‌তোমাকে একবার দেখলে আমার আর আইপিএল দেখতে ইচ্ছে করে না।

 আপনার মতো ব্যক্তিত্ব খুব কমই আছে। আপনাকে ডিনারে নিয়ে যেতে পারলে আমি গর্বিত হব। আপনি কত সুন্দর তা ভাষায় বোঝাতে পারব না।’‌

মায়ান্তি ল্যাঙ্গার তার ভক্তকে জবাব দিতে দেরি করেননি। মায়ান্তি বলেছেন, ‘‌ধন্যবাদ। আমি ও আমার স্বামী আপনার সঙ্গে ডিনারে যেতে রাজি।’‌ 

ক্রীড়া উপস্থাপক হিসেবে মায়ান্তি যথেষ্ট পরিচিত নাম। ক্রিকেট বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসসহ নানা টুর্নামেন্টে সুনামের সঙ্গে কাজ করেছেন মায়ান্তি। ‌‌
Labels:

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget