নিজের 'কলঙ্ক' নিয়ে যা বললেন সোনক্ষী!

নিজের 'কলঙ্ক' নিয়ে যা বললেন সোনক্ষী! বলিউডে হৃদয় ছোয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম সোনক্ষী সিনহা(Sonakshi Sinha)। চলচ্চিত্র জগতে পদাচারণা শুরু দাবাং সিনেমার মধ্য দিয়ে । এবার 'কলঙ্ক' শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সোনক্ষী । আর যেখানে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন আদিত্য রয় কাপুর। সিনেমাটিতে রয়েছে একঝাঁক তারকার সমাহার। সিনেমাটি প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা। এ প্রসঙ্গে সোনাক্ষী সিনহা বলেন, ‘অবশেষে কলঙ্ক সিনেমাটির নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে এবং আমি এটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। এতে একঝাঁক তারকা অভিনয় করছেন। আমি এইসব অসাধারণ মানুষগুলোর সঙ্গে কাজ করার জন্য বেশ উচ্ছ্বসিত। আমি সঞ্জয় দত্ত স্যারের সঙ্গে সন অব সর্দার সিনেমায় কাজ করেছি। কিন্তু বাকিদের সঙ্গে প্রথমবার সিনেমায় কাজ করতে যাচ্ছি। তাই আমি এটির জন্য অনেক আগ্রহে অপেক্ষা করছি।’ সোনাক্ষী আরো বলেন, ‘মাধুরীজি (মাধুরী দীক্ষিত) আমার প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তাকে দেখেই আমরা বড় হয়েছি। তাই তার সঙ্গে একই ফ্রেমে হাজির হওয়া, একই সিনেমায় কাজ করা এবং সিনেমার ঘোষণার সময় তার নামের পর আমার নাম ঘোষণা হওয়া খুবই সম্মানের বিষয়। নিজের 'কলঙ্ক' নিয়ে যা বললেন সোনক্ষী! বলিউডে হৃদয় ছোয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম সোনক্ষী সিনহা(Sonakshi Sinha)। চলচ্চিত্র জগতে পদাচারণা শুরু দাবাং সিনেমার মধ্য দিয়ে । এবার 'কলঙ্ক' শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সোনক্ষী । আর যেখানে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন আদিত্য রয় কাপুর। সিনেমাটিতে রয়েছে একঝাঁক তারকার সমাহার। সিনেমাটি প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা। এ প্রসঙ্গে সোনাক্ষী সিনহা বলেন, ‘অবশেষে কলঙ্ক সিনেমাটির নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে এবং আমি এটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। এতে একঝাঁক তারকা অভিনয় করছেন। আমি এইসব অসাধারণ মানুষগুলোর সঙ্গে কাজ করার জন্য বেশ উচ্ছ্বসিত। আমি সঞ্জয় দত্ত স্যারের সঙ্গে সন অব সর্দার সিনেমায় কাজ করেছি। কিন্তু বাকিদের সঙ্গে প্রথমবার সিনেমায় কাজ করতে যাচ্ছি। তাই আমি এটির জন্য অনেক আগ্রহে অপেক্ষা করছি।’ সোনাক্ষী আরো বলেন, ‘মাধুরীজি (মাধুরী দীক্ষিত) আমার প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তাকে দেখেই আমরা বড় হয়েছি। তাই তার সঙ্গে একই ফ্রেমে হাজির হওয়া, একই সিনেমায় কাজ করা এবং সিনেমার ঘোষণার সময় তার নামের পর আমার নাম ঘোষণা হওয়া খুবই সম্মানের বিষয়। সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত ভারতীয় সিনেমার একটি আইকনিক জুটি। তাদের একসঙ্গে দেখতে বেশ ভালোই লাগবে। আলিয়া ভাট-বরুণ ধাওয়ানও অনেক জনপ্রিয় জুটি। আর আদিত্যের সঙ্গে আমি প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছি এটিও অনেক চমৎকার হবে।’ Looking forward to pair up with Aditya for first time, says Sonakshi Sinha

Looking forward to pair up with Aditya for first time, says Sonakshi Sinha

নিজের 'কলঙ্ক' নিয়ে যা বললেন সোনক্ষী!

বলিউডে হৃদয় ছোয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম  সোনক্ষী সিনহা(Sonakshi Sinha)। চলচ্চিত্র জগতে পদাচারণা শুরু দাবাং সিনেমার মধ্য দিয়ে । 

এবার  'কলঙ্ক' শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সোনক্ষী । আর যেখানে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন আদিত্য রয় কাপুর।
সিনেমাটিতে রয়েছে একঝাঁক তারকার সমাহার। সিনেমাটি প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা।
এ প্রসঙ্গে সোনাক্ষী সিনহা বলেন, ‘অবশেষে কলঙ্ক সিনেমাটির নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে এবং আমি  এটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। এতে একঝাঁক তারকা অভিনয় করছেন।
আমি এইসব অসাধারণ মানুষগুলোর সঙ্গে কাজ করার জন্য বেশ উচ্ছ্বসিত। আমি সঞ্জয় দত্ত স্যারের সঙ্গে সন অব সর্দার সিনেমায় কাজ করেছি। কিন্তু বাকিদের সঙ্গে প্রথমবার সিনেমায় কাজ করতে যাচ্ছি। তাই আমি এটির জন্য অনেক আগ্রহে অপেক্ষা করছি।’
সোনাক্ষী আরো বলেন, ‘মাধুরীজি (মাধুরী দীক্ষিত) আমার প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তাকে দেখেই আমরা বড় হয়েছি। তাই তার সঙ্গে একই ফ্রেমে হাজির হওয়া, একই সিনেমায় কাজ করা এবং সিনেমার ঘোষণার সময় তার নামের পর আমার নাম ঘোষণা হওয়া খুবই সম্মানের বিষয়। 
সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত ভারতীয় সিনেমার একটি আইকনিক জুটি। তাদের একসঙ্গে দেখতে বেশ ভালোই লাগবে। আলিয়া ভাট-বরুণ ধাওয়ানও অনেক জনপ্রিয় জুটি। আর আদিত্যের সঙ্গে আমি প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছি এটিও অনেক চমৎকার হবে।’

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget