ভক্তদের দেওয়া সেই কথা রেখেছেন ইরফান!

ভক্তদের দেওয়া সেই কথা রেখেছেন ইরফান! বলিউড অভিনেতা ইরফান খানের শারীরিক অসুস্থতা নিয়ে জল্পনা তুঙ্গে। কিছুদিন আগে নিজের ‘বিরল’ অসুখের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন তিনি। নিজের জীবনের সবচেয়ে কঠিন এই দিনগুলির কথা ভক্তদের সঙ্গে শেয়ার করবেন, এমন প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিনেতা। ভক্তদের দেওয়া সেই কথা রেখেছেন ইরফান। টুইটারে পোস্ট করে নিজের অসুখের কথা বিস্তারিত ভাবে জানিয়েছেন তিনি। টু ইটে ইরফান লিখেছেন, ‘‘অবাঞ্ছিত পরিস্থিতিই মানুষকে আরও শক্ত করে তোলে। বিগত কয়েকদিনে আমার সঙ্গে এমনই হয়েছে। আমি নিউরোএনডোক্রিন টিউমারে আক্রান্ত। কিন্তু আমার পরিপার্শ্বের মানুষের ভালবাসা আমায় এই কঠিন অসুখের সঙ্গে লড়াই করার সাহস জুগিয়েছে। আমি চিকিৎসার জন্য বিদেশ যাচ্ছি। আমার মঙ্গল কামনা করুন, ভক্তদের শুধু এইটুকুই বলতে পারি।’’ তবে চিকিৎসার জন্য ঠিক কোথায় যাচ্ছেন অভিনেতা তা এখনও জানা যায়নি। ইরফানের এই বিরল অসুখ নিয়ে ইতিমধ্যে নানা গুজব রটেছে। সেই বিষয়ে অভিনেতা লিখেছেন, ‘‘নিউরো’ শব্দটি সব সময়ে মস্তিষ্কের সঙ্গে সংশ্লিষ্ট নাও হতে পারে। এই বিষয়ে আরও বেশি জানার জন্য গুগুল করে দেখুন।’’ Irfan has given it to fans! Bollywood actor Irfan Khan speculates on physical illness. A few days ago he posted his own 'rare' illness on social media. The actor gave a promise that he will share the most difficult days of his life with the devotees. Irfan has kept the promise given to fans. He posted the details of his illness by posting on Twitter. To Irfan wrote in the bricks, "The unwanted situation makes people stronger. This has happened to me in the last few days. I have been suffering from neurodecrine tumors.  But the love of my surroundings gave me the courage to fight with this difficult disease. I'm going abroad for treatment. Good luck to me, I can only say this to the fans. " However, the actor is not yet known where he is going for treatment. Irfan's rare illness has already spread rumors. The actor writes that the word "neuro" may not always be related to the brain. To learn more about this, try Google. "

IRRFAN KHAN SUFFERING FROM RARE DISEASE


ভক্তদের দেওয়া সেই কথা রেখেছেন ইরফান!

বলিউড অভিনেতা ইরফান খানের শারীরিক অসুস্থতা নিয়ে জল্পনা তুঙ্গে। কিছুদিন আগে নিজের ‘বিরল’ অসুখের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন তিনি।

নিজের জীবনের সবচেয়ে কঠিন এই দিনগুলির কথা ভক্তদের সঙ্গে শেয়ার করবেন, এমন প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিনেতা।

ভক্তদের দেওয়া সেই কথা রেখেছেন ইরফান। টুইটারে পোস্ট করে নিজের অসুখের কথা বিস্তারিত ভাবে জানিয়েছেন তিনি। টু

ইটে ইরফান লিখেছেন, ‘‘অবাঞ্ছিত পরিস্থিতিই মানুষকে আরও শক্ত করে তোলে। বিগত কয়েকদিনে আমার সঙ্গে এমনই হয়েছে। আমি নিউরোএনডোক্রিন টিউমারে আক্রান্ত।

 কিন্তু আমার পরিপার্শ্বের মানুষের ভালবাসা আমায় এই কঠিন অসুখের সঙ্গে লড়াই করার সাহস জুগিয়েছে।

আমি চিকিৎসার জন্য বিদেশ যাচ্ছি। আমার মঙ্গল কামনা করুন, ভক্তদের শুধু এইটুকুই বলতে পারি।’’

তবে চিকিৎসার জন্য ঠিক কোথায় যাচ্ছেন অভিনেতা তা এখনও জানা যায়নি। ইরফানের এই বিরল অসুখ নিয়ে ইতিমধ্যে নানা গুজব রটেছে। সেই বিষয়ে অভিনেতা লিখেছেন, ‘‘নিউরো’ শব্দটি সব সময়ে মস্তিষ্কের সঙ্গে সংশ্লিষ্ট নাও হতে পারে। এই বিষয়ে আরও বেশি জানার জন্য গুগুল করে দেখুন।’’

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget